নিউজরুম ৭১॥ হঠাৎ করে শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালের সিসিইউতে নেয়া হয়েছে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়াকে।

খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ও বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. অধ্যাপক এ জেড এম জাহিদ হোসেন এ তথ্য জানান। তিনি আরও জানান, সোমবার দুপুর আড়াইটার দিকে বেগম জিয়াকে কেবিন থেকে সিসিইউতে নেয়া হয়।

গত মঙ্গলবার রাতে কিছু পরীক্ষা করানোর জন্য গুলশানের বাসা থেকে এভারকেয়ার হাসপাতালে আসেন খালেদা জিয়া। পরে সিটি-স্ক্যানসহ কয়েকটি পরীক্ষা করার পর চিকিৎসকদের পরামর্শে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়।

গত ১৪ এপ্রিল সিটি-স্ক্যান করাতে খালেদা জিয়াকে এই হাসপাতালে আনা হয়েছিলো। এর আগে গত ২৭শে এপ্রিল খালেদা জিয়াকে গুলশানের বাসা থেকে রাতে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। তিনি হাসপাতালের কার্ডিওলজিস্ট ডা. শাহাবুদ্দিন তালুকদারের তত্ত্বাবধানে চিকিৎসাধীন।

চলতি বছরের ১০ই এপ্রিল খালেদা জিয়ার করোনা শনাক্ত হয়। এরপর থেকে গুলশানের বাসা ‘ফিরোজা’য় চিকিৎসক টিম গঠন করে অধ্যাপক ডা. এফএম সিদ্দিকীর নেতৃত্বে চিকিৎসা শুরু হয়।

করোনা আক্রান্তের ১৪ দিন পার হওয়ার পর আবারও খালেদা জিয়ার নমুনা পরীক্ষা করা হয়; কিন্তু ফল করোনা পজিটিভ আসে। পরে তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *