নিউজরুম ৭১॥ পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

আজ রবিবার (২রা মে) সন্ধ্যায় বিধানসভা নির্বাচনে জয়ী হওয়ায় এক টুইট বার্তায় মমতা বন্দ্যোপাধ্যায়কে এ অভিনন্দন জানান মোদী।

টুইট বার্তায় মোদী বলেন, ‘পশ্চিমবঙ্গে তৃণমূল কংগ্রেসের জয়ের জন্য মমতা দিদিকে অভিনন্দন। কেন্দ্র পশ্চিমবঙ্গ সরকারকে জনগণের প্রত্যাশা ও কোভিড-১৯ মহামারি থেকে বের হয়ে আসতে সব ধরনের সম্ভাব্য সহযোগিতা দিয়ে যাবে।’

এদিকে নির্বাচনের ফল ঘোষণা শুরুর পর থেকেই মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানাতে শুরু করেন বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রী ও রাজনৈতিক দলের নেতারা। মমতাকে অভিনন্দন জানিয়েছেন কংগ্রেস দলের সাবেক সভাপতি রাহুল গান্ধীও।

এদিকে, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এক টুইট বার্তায় মমতাকে অভিনন্দন জানিয়ে বলেন, ‘এই জয়ের জন্য অভিনন্দন। কী অসাধারণ লড়াই! পশ্চিমবঙ্গের মানুষকেও আমার শুভেচ্ছা।’

এর আগে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের মধ্যে বিধানসভা নির্বাচনী প্রচারণায় সময় তুমুল বাগযুদ্ধ চলেছে। মোদীসহ বিজেপির জাতীয় স্তরের শীর্ষ নেতাদের ‘বহিরাগত’ বলে আক্রমণ করেছেন মমতা বন্দোপাধ্যায়। বিজেপিকে ‘সাম্প্রদায়িক দল’ হিসেবে উল্লেখ করে পশ্চিমবঙ্গে তাদের ঠাঁই হবে না বলে হুঁশিয়ারিও দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *