নিউজরুম ৭১॥ বলিউডে প্রথম সারির অভিনেত্রী অনুষ্কা শর্মা। এক সময় বলিউডে দারুণ স্ট্রাগল করে নিজেকে বর্তমানে প্রতিষ্ঠা করেছেন তিনি। ২০০৮ সালে ‘রব নে বানা দি জোড়ি’-র ছবি দিয়ে বলিউডে অভিষেক করেন অনুষ্কা। তাঁর প্রথম ছবি অবশ্য বক্স অফিস হিট। কিন্তু অনেকেই জানেন না, এই অভিনেত্রী একসময় ‘থ্রি ইডিয়টস’-এর জন্য অডিশন দিয়েছিলেন।

সম্প্রতি সামাজিক মাধ্যমে অনুষ্কার একটি ভিডিও ভাইরাল হয়েছে। অনুষ্কার বিভিন্ন ফ্যান পেজ থেকে শেয়ার হয়েছে ভিডিওটি। দেখা যাচ্ছে, ছবির অডিশনের জন্য একটি দৃশ্যে অভিনয় করছেন বলিউডে নবাগত অনুষ্কা। অভিনেত্রীর পরনে সবুজ টি শার্ট। খোলা চুল, মেকাপহীন লুকে দেখা গেছে অভিনেত্রীকে। ‘মুন্নাভাই এমবিবিএস’-ছবির গ্রেসির একটি সংলাপ বলতে শোনা গেছে তাঁকে।

২০০৯ সালে মুক্তি পায় ‘থ্রি ইডিয়টস’। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন আমির খান, শরমন জোশী এবং আর মাধবন। আমিরের বিপরীতে অভিনয় করেছিলেন করিনা কাপুর খান।

যদি সেই সময় পরিচালক রাজকুমার হিরানির ছবিতে জায়গা করে নিয়ে পারেননি অভিনেত্রী। তবে ক্যারিয়ারে পাঁচ বছর কঠোর পরিশ্রমের পর রাজকুমারের ‘পিকে’ ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন অনুষ্কা। ব্লকবাস্টার হিট করেছে সেই ছবি। বর্তমানে অভিনয়ের পাশাপাশি নিজের প্রযোজনা সংস্থা রয়েছে অনুষ্কার। যদিও অভিনেত্রী পুরনো ভিডিও ভাইরাল হতেই স্মৃতিমেদুর হয়ে পড়েন অনুষ্কা-অনুরাগীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *