নিউজরুম ৭১॥ কিশোরগঞ্জের ভৈরবে হত্যা মামলায় ১ নারীসহ ২ জনকে ফাঁসি ও দুইজনকে খালাস দিয়েছেন আদালত। আজ সকালে জেলার প্রথম অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ আবদুর রহিম এ রায় প্রদান করেন। প্রদত্ত রায়ে মৃত্যুদন্ড প্রাপ্ত ২ আসামীর প্রত্যেককে ২ লাখ টাকা করে আর্থিক জরিমানা করা হয়।

রায় ঘোষণার সময় ফাঁসির দন্ডপ্রাপ্ত কাজী নজরুল উপস্থিত থাকলেও অপর আসামী সুমনা ওরফে শিলা জামিনে গিয়ে পলাতক রয়েছে । এছাড়া অভিযোগ প্রমাণিত না হওয়ায় আশরাফুল ও শরীফ নামে দুইজনকে বেকসুর খালাস দেন বিচারক।

মামলার বিবরণে জানা গেছে, ২০১৪ সালের ২১ ডিসেম্বর রাতে মেলা দেখার কথা বলে বাড়ী থেকে বের হয়ে আসামী সুমনা বেগম ওরফে শিলার বাড়ীতে রাত যাপন করার উদ্দে্েযশে নবী হোসেন আসলে আসামীরা পূর্ব পরিকল্পিত ভাবে তাকে ঘুমন্ত অবস্থায় হত্যা করে । পরকীয়ার ঘটনায় এ হত্যা কান্ড ঘটেছে বলে জানা যায় । পরবতীর্তে পুলিশ নবী হোসেনের খন্ডিত লাশ ভৈরবের চন্ডিবের দক্ষিণ পাড়া থেকে বস্তা বন্দি অবস্থায় উদ্ধার করে ।

এ ব্যাপারে নিহতের স্ত্রী বিলকিছ বেগম বাদী হয়ে ভৈরব থানায় ৪ জনকে আসামী করে মামলা দায়ের করলে ।

পুলিশ তদন্ত শেষে চার্জশিট প্রদান করলে আজ বিচারক এ রায় প্রদান করেন । রাষ্ট্রপক্ষে আইন জীবী ছিলেন আবু সাইদ ইমাম ও আসামী পক্ষে আইনজীবী ছিলেন জহিরুল হক ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *