লিটন-মুশফিকের ব্যাটে প্রথম দিনে স্বস্তিতে টাইগাররা - নিউজরুম ৭১ | বাংলা নিউজ
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০১:১৫ পূর্বাহ্ন
নোটিশ :
জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল নিউজরুম ৭১ (Newsroom71.com) নিয়োগ বিজ্ঞপ্তি । জেলা প্রতিনিধি এবং রিপোর্টার পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা ইমেইলে সিভি পাঠাতে পারবেন newsroom71online@gmail.com ঠিকানায়।

লিটন-মুশফিকের ব্যাটে প্রথম দিনে স্বস্তিতে টাইগাররা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১

ক্রীড়া ডেস্ক: চট্টগ্রামে পাকিস্তানের বিপক্ষে সাদা পোশাকে কেমন খেলবে মমিনুল হকরা তা নিয়ে ভাবনায় ডুবে ছিল ক্রিকেটপ্রেমীরা। দলীয় ৪৯ রানে ৪ উইকেট হারিয়ে টাইগাররা চাপে পড়ে। ঠিক তখনই ব্যাট হাতে বেশ দায়িত্বশীলতার পরিচয় দেন মুশফিক ও লিটন। এমনকি প্রথম টেস্টে সেঞ্চুরির দেখা পেলেন লিটন। এতো দিন টেস্টে তার ১০টি হাফসেঞ্চুরি ছিল। কিন্তু কোনো সেঞ্চুরির ছিল না।

অবশেষে সেই তিন অঙ্করে ম্যাজিক্যাল ফিগারের দেখা পেলেন তিনি। প্রথম দিন শেষে বাংলাদেশের সংগ্রহ ৪ উইকেটে ২৫৩ রান। লিটনের ১১৩ ও মুশফিক ৮২ রানে অপরাজিত থাকেন। আগামীকাল তারা দুজন স্কোরবোর্ডে আরো কত রান তুলতে পারেন তা দেখতে মুখিয়ে আছেন ক্রিকেটপ্রেমীরা।

এছাড়া আজ চট্টগ্রাম টেস্টে পাকিস্তানের বিপক্ষে ব্যাট হাতে শুরুটা ভালো করতে পারেনি টাইগাররা। শুক্রবার (২৬ নভম্বের) টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন অধিনায়ক মুমিনুল হক। কিন্তু ব্যাট হাতে উইকেট কামড়ে ক্রিজে টিকে থাকতে পারেনি লাল-সবুজের প্রতিনিধরা।

এদিন দলীয় ১৯ রানে শাহিন আফ্রিদির বলে আউট হন সাইফ হাসান। তিনি ১২ বলে ১৪ রান করে সাজঘরে ফিরেন। এরপর দলীয় ৩৩ রানে আউট হন সাদমান ইসলাম। তিনি ২৮ বলে ৩ চারের সাহায্যে ১৪ রান করেন। এরপর দলের হাল ধরেন মুমিনুল। তার ব্যাটে বড় স্কোরের স্বপ্ন দেখছিল ভক্তরা। কিন্তু ১৯ বলে মাত্র ৬ রান করেছেন অধিনায়ক। এরপর লড়াই করার আভাস দিয়ে আউট হন নাজমুল হোসেন শান্ত। তিনি ৩৭ বলে ১৪ রান করেন। এরপর দলের হাল ধরেন মুশফিক ও লিটন।

সম্পর্কিত

© ২০২২ | নিউজরুম ৭১ কর্তৃক সর্বসত্ব ® সংরক্ষিত |

 
Theme Dwonload From ThemesBazar.Com