মুশফিক ও লিটনের ব্যাটে ঘুরে দাঁড়াচ্ছে বাংলাদেশ - নিউজরুম ৭১ | বাংলা নিউজ
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০১:০৯ পূর্বাহ্ন
নোটিশ :
জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল নিউজরুম ৭১ (Newsroom71.com) নিয়োগ বিজ্ঞপ্তি । জেলা প্রতিনিধি এবং রিপোর্টার পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা ইমেইলে সিভি পাঠাতে পারবেন newsroom71online@gmail.com ঠিকানায়।

মুশফিক ও লিটনের ব্যাটে ঘুরে দাঁড়াচ্ছে বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১

ক্রীড়া ডেস্ক: পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্টে ব্যাটিং করতে নেমে প্রথম সেশনে চার উইকেট হারিয়ে চাপে পড়ে গিয়েছিল বাংলাদেশ দল। তবে মধ্যাহ্নের পর দ্বিতীয় সেশনে মুশফিকুর রহিম ও লিটন দাসের হাফ সেঞ্চুরিতে কিছুটা হলেও স্বস্তি ফিরেছে।

শুক্রবার (২৬ নভেম্বর) বিরতিতে যাওয়ার আগে মুশফিক পাঁচ ও লিটন ১০ রানে অপরাজিত ছিলেন। তবে বিরতির পর ফিরে এসে ধীরগতিতে হলেও রানের ধারা অব্যাহত রেখেছেন দুই ব্যাটসম্যান।

৬৬ ওভার শেষে চার উইকেটে ১৯১ রান নিয়ে মুশফিক ও লিটনকে নিয়ে এগিয়ে যাচ্ছে বাংলাদেশের ইনিংস। মুশফিক ৬৮ এবং লিটন ৬৯ রানে অপরাজিত আছেন।

সকালে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো করতে পারেনি বাংলাদেশ দল। দলীয় ১৯ রানের মাথায় ১৪ রান করে ফিরে যান ওপেনার সাইফ হাসান। শাহীন আফ্রিদির একটি বাউন্স ঠেকাতে গিয়ে পাশেই দাঁড়িয়ে থাকা ফিল্ডার আবিদ আলির হাতে সহজ ক্যাচ তুলে দেন তিনি।

অপর ওপেনার সাদমান ইসলামও বেশিক্ষণ টিকতে পারেননি। ৩৩ রানের সময় তিনিও মাত্র ১৪ রান করে আউট হয়ে যান। হাসান আলির দুর্দান্ত এক ডেলিভারিতে এলবিডব্লিউর ফাঁদে পড়েন এই ব্যাটার।

এরপর ক্রিজে আসেন অধিনায়ক মুমিনুল হক। মাত্র ছয় রান করেছেন তিনি। স্পিনার সাজিদ খানের বলে উইকেটকিপার মোহাম্মদ রিজওয়ানের হাতে ক্যাচ তুলে দেন ক্যাপ্টেন।

এরপর দলের রানের খাতায় দুই রান যোগ করতেই দল হারায় আরো একটি উইকেট। এবার ফাহিম আশরাফের শিকার ওয়ানডাউনে নামা নাজমুল শান্ত। তিনি সাজিদ খানের হাতে ক্যাচ তুলে দেন। এই তরুণও ১৪ রান করেন।

ফলে ৪৯ রানেই চার উইকেট হারায় টাইগাররা।

সম্পর্কিত

© ২০২২ | নিউজরুম ৭১ কর্তৃক সর্বসত্ব ® সংরক্ষিত |

 
Theme Dwonload From ThemesBazar.Com