মনোনয়ন দৌড়ে নেত্রী ও হাই কমান্ডের পছন্দের তালিকায় যারা - নিউজরুম ৭১ | বাংলা নিউজ
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০১:২৫ পূর্বাহ্ন
নোটিশ :
জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল নিউজরুম ৭১ (Newsroom71.com) নিয়োগ বিজ্ঞপ্তি । জেলা প্রতিনিধি এবং রিপোর্টার পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা ইমেইলে সিভি পাঠাতে পারবেন newsroom71online@gmail.com ঠিকানায়।

মনোনয়ন দৌড়ে নেত্রী ও হাই কমান্ডের পছন্দের তালিকায় যারা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত : শনিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৮
মনোনয়ন দৌড়ে নেত্রী ও হাই কমান্ডের পছন্দের তালিকায় যারা

মনোনয়ন দৌড়ে নেত্রী ও হাই কমান্ডের পছন্দের তালিকায় যারা

নিউজরুম সেভেন্টিওয়ান ৭১॥ এবারের নির্বাচনে আওয়ামী লীগ র্প্রাথীদের তলিকায় উঠে এসেছে নতুন ও তরুন নেতাদের নাম।  আওয়ামীলীগ সভানেত্রী ও হাইকমান্ড প্রত্যাশা করেন তরুণরা এগিয়ে আসুক রাজনীতির মূল ধারায় এবং হাল ধরুক আগামীর জন্য। । একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে প্রার্থী তালিকায় দলের জেষ্ঠ্য নেতাদের ভাবনায় তরুণ নেতা যারা এলাকায়। ভোটারদের সাথে সম্পর্ক উন্নয়ণে আগ্রহ এবং দলের জন্য ত্যাগ এসব বিবেচনায় আগামী নির্বাচনে মনোনয়ন দেয়ার কথা ভাবছে দলের হাই কমান্ড। দলের বিশ্বস্ত সূত্রে এসব তথ্য জানা যায়। আগামী নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী এলাকায় মাঠ পর্যায়ে বেশ সরব হয়ে উঠেছে।  নির্বাচনকে সামনে রেখে নিজ এলাকায় গণ সংযোগ শুরু করেছেন মন্ত্রী, সংসদ সদস্য ও  দলীয় নেতা।

নেত্রীর পছন্দের তালিকায় টিকিট পেতে পারেন যারা, সাবেক ছাত্রলীগ দলের কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক সম্পাদক অসিম কুমার উকিল (নেত্রকোনা ৩) বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন (ঢাকা ৮) কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী (লক্ষ্মীপুর-৪) ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজতি রায় নন্দী (চাঁদপুর-৩), তথ্য ও গবষেণা সম্পাদক এ্যাড.আফজাল হোসনে(পটুয়াখালী ১),সাংগঠননিক সম্পাদক এনামুল হক শামীম (শরীয়তপুর-২), উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম (চট্টগ্রাম-১৫), সদস্য মারুফা আক্তার পপি (জামালপুর-৫),ছাত্রলীগ সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন (গাইবান্ধার-৫), অজয় কর খোকন (কিশোরগঞ্জ-৫),বাহাদুর বেপারী (শরীয়তপুর-৩),বদিউজ্জামান সোহাগ (বাগেরহাট-৪), ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী খান পান্না (পিরোজপুর-২), মাহফুজুল হায়দার চৌধুরী রোটন (চট্টগ্রাম-৬ -রাউজান),ছাত্রলীগ সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও প্রধানমন্ত্রী শেখ  হাসিনা’র সহকারী একান্ত সচিব সাইফুজ্জামান শেখর (মাগুরা-১), ছাত্রলীগ সাবেক ভারপ্রাপ্ত সভাপতি শাহ আলম (বরিশাল-২), ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সাবেক সভাপতি শেখ সোহেল রানা টিপু (রাজবাড়ী-২),ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদ সাকিব বাদশা (পিরোজপুর-১) ও ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক ও ভোলা জেলা আওয়ামীলীগ সদস্য ওমর শরীফ(ভোলা-২, বোরহানউদ্দীন-দৌলতখান) সাবেক ছাত্রলীগ নেতা পটুয়াখালী জেলা আওয়ামীলীগ সদস্য জোবায়দুল হক রাসেল (পটুয়াখালী-২), ছাত্রলীগ সাবকে ত্রান ও দুর্যোগ সম্পাদক ও আওয়ামীলীগ উপ-কমিটির সহ-সম্পাদক জোউল করিম টিটন(ঝিনাইদহ-৩),সাবেক ছাত্রনেতা ও মঠবাড়িয়া উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমান (পিরোজপুর-৩)।

নারী সংসদ সদস্য ফজিলাতুন্নেসা বাপ্পী (নড়াইল-১), মহিলা আওয়ামীলীগ সাংস্কৃতিক সম্পাদক ও অভিনেত্রী রোকেয়া প্রাচী (ফেনী-৩)।

ঢাকার আসনগুলোতে নেত্রীর পছন্দের তালিকায় রয়েছেন-মনরিুজ্জামান তরুণ (ঢাকা-১),সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সাবিনা আক্তার তুহিন (ঢাকা-১৪), যুবলীগ মঈনুল হোসনে খান নিখিল (ঢাকা-১৫)। ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের যে কোন আসন থেকে মনোনয়ন পেতে পারেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগ সাধারণ সম্পাদক শাহ আলম মুরাদ ও যুবলীগ নেতা ইসমাঈল চৌধুরী সম্রাট।

বাবুল আক্তার, সাংবাদিক।

 

সম্পর্কিত

© ২০২২ | নিউজরুম ৭১ কর্তৃক সর্বসত্ব ® সংরক্ষিত |

 
Theme Dwonload From ThemesBazar.Com