কুড়িগ্রামে প্রতিদিনই নামছে তাপমাত্রার পারদ - নিউজরুম ৭১ | বাংলা নিউজ
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০২:২৫ পূর্বাহ্ন
নোটিশ :
জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল নিউজরুম ৭১ (Newsroom71.com) নিয়োগ বিজ্ঞপ্তি । জেলা প্রতিনিধি এবং রিপোর্টার পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা ইমেইলে সিভি পাঠাতে পারবেন newsroom71online@gmail.com ঠিকানায়।

কুড়িগ্রামে প্রতিদিনই নামছে তাপমাত্রার পারদ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১

কুড়িগ্রাম সংবাদদাতা: উত্তরবঙ্গের সীমান্তঘেঁষা জেলা কুড়িগ্রাম ও এর আশেপাশের এলাকার শীতের তীব্রতা বৃদ্ধি পাচ্ছে। প্রতিদিনই নামছে তাপমাত্রার পারদ। বড় ব্যবধান দেখা যচ্ছে দিন ও রাতের তাপমাত্রার অনুপাতে।

শনিবার (২৭ নভেম্বর) সকাল ৬টায় কুড়িগ্রামের তাপমাত্রা রেকর্ড করা হয় ১৪ দশমিক ৭ ডিগ্রী সেলসিয়াস।

এ জেলায় গড় আদ্রতা শতকরা ৭৫ ভাগ। শীতের কারণে এরইমধ্যে বিপাকে পড়েছেন দিনমজুর ও নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষ। সন্ধ্যার পর চলছে না অধিকাংশ যানবাহন। অন্যদিকে সকালের ঘন কুয়াশায় ঢাকা পড়ে যাচ্ছে এ অঞ্চল। দিনে ঠান্ডার তীব্রতা না থাকলেও সন্ধ্যার পর পর ঠান্ডার তীব্রতা আরও বাড়তে থাকে।

এর আগে রাজারহাট আবহাওয়া পর্যবেক্ষণাগারের ভারপ্রাপ্ত কর্মকর্তা সুবল চন্দ্র সরকার সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার (২৫ নভেম্বর) জেলার সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১৫ ডিগ্রি সেলসিয়াস।

কুড়িগ্রাম আবহাওয়া অফিস সূত্রে জানা গেছে, কুড়িগ্রাম ও তার আশে পাশের তাপমাত্র আরও কমতে থাকবে। ডিসেম্বরের প্রথম সপ্তাহে মৃদু এবং ডিসেম্বরের শেষের দিকে গিয়ে মাঝারি থেকে তীব্র শৈত্যপ্রবাহ বয়ে যেতে পারে।

সম্পর্কিত

© ২০২২ | নিউজরুম ৭১ কর্তৃক সর্বসত্ব ® সংরক্ষিত |

 
Theme Dwonload From ThemesBazar.Com