আওয়ামী লীগের সাথে আর কোন প্রেম ভালোবাসা নেই: জাপা মহাসচিব - নিউজরুম ৭১ | বাংলা নিউজ
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০২:৪২ পূর্বাহ্ন
নোটিশ :
জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল নিউজরুম ৭১ (Newsroom71.com) নিয়োগ বিজ্ঞপ্তি । জেলা প্রতিনিধি এবং রিপোর্টার পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা ইমেইলে সিভি পাঠাতে পারবেন newsroom71online@gmail.com ঠিকানায়।

আওয়ামী লীগের সাথে আর কোন প্রেম ভালোবাসা নেই: জাপা মহাসচিব

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১

নীলফামারী সংবাদদাতা: আওয়ামী লীগের সাথে এখন আর কোন প্রেম-ভালোবাসা নেই বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু।

শুক্রবার (২৬ নভেম্বর) দুপুরে নীলফামারীর সৈয়দপুর বিমান বন্দরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।

মুজিবুল হক চুন্নু বলেন, আমরা সরকারের কোন অংশ না। ২০১৯ সালের নির্বাচনে আগে একটি জোট ছিল সেটি হচ্ছে নির্বাচনী জোট। নির্বাচনের পর জাতীয় পার্টি বিরোধী দল। আমাদের স্বতন্ত্র একটি পরিচয় আছে, আমরা এখন সংসদের প্রধান বিরোধী দল। জাতীয় পার্টি এখন তার নিজেস্ব রাজনীতি করে যাচ্ছে। আওয়ামী লীগের সাথে জাতীয় পার্টির কোন সম্পর্ক নেই। তাই এখন আওয়ামী লীগের সাথে আমাদের প্রেম-ভালোবাসা কিছুই নেই।

তিনি বলেন, স্থানীয় সরকার নির্বাচন একটি গুরুত্বপূর্ণ নির্বাচন। দলের প্রয়াত চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ ১৯৯১ সালে কারাগারে থাকা অবস্থায় প্রতিটি স্থানীয় নির্বাচনে অংশ নিয়েছে জাতীয় পার্টি। সেই নির্দেশনা মোতাবেক জাতীয় পার্টি এখনও প্রতিটি স্থানীয় সরকার নির্বাচনে অংশ নিয়ে আসছে। তবে এবারের নির্বাচনে বিভিন্ন জেলায় অনুষ্ঠিত নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী দেওয়া হয়েছিল কিন্তু দুঃখের বিষয় সরকার দলীয় নেতাকর্মীরা জাতীয় পার্টির নেতাকর্মীদের অত্যাচারের পাশাপাশি জোর করে বসিয়ে দিচ্ছে আমাদের প্রার্থীদের।

বর্তমান সরকার সঠিক ভাবে নির্বাচন ও ভোট হতে দিচ্ছে না মন্তব্য করে জাপার মহাসচিব আরো বলেন, এরকম চলতে থাকলে বিএনপির মতো জাতীয় পার্টিও আগামী নির্বাচনগুলোতে অংশ নেবে কিনা তা ভাবতে হবে।

এসময় দলের ভাইস চেয়ারম্যান ও নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান, সাবেক মহাসচিব ও বিরোধী দলীয় হুইপ মশিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য ও নীলফামারী-৩ আসনের সংসদ সদস্য মেজর (অব.) রানা মোহাম্মদ সোহেলসহ দলীয় নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

সম্পর্কিত

© ২০২২ | নিউজরুম ৭১ কর্তৃক সর্বসত্ব ® সংরক্ষিত |

 
Theme Dwonload From ThemesBazar.Com